Wed. Jan 29th, 2020

Bongo News

pleasant & LATEST TOPIC HERE

শ্বশুর বাড়ি থেকে স্ত্রীকে জোরপূর্বক উঠিয়ে আনতে গিয়ে স্বামী খুন।

1 min read

নরসিংদীতে শ্বশুর বাড়ি থেকে দলবল নিয়ে স্ত্রীকে জোরপূর্বক উঠিয়ে আনতে গিয়ে দুর্বৃত্তদের হাতে খুন হয়েছে শফিকুল ইসলাম নামে এক ব্যবসায়ী। বুধবার (২৩ অক্টোবর) রায়পুরা উপজেলার হাসনাবাদ গ্রামের মোল্লা বাড়ির মসজিদের পাশে খুনের ঘটনা ঘটে। নিহত শফিকুল নরসিংদী শহরের একটি শপিং মলের টেলিকম ব্যবসায়ী ও শিবপুর উপজেলার বাঘাব ইউনিয়নের ইটনা দিঘিরপাড় এলাকার খোরশেদ আলমের ছেলে।

 

পুলিশ ও স্থানীয়রা জানায়, কলেজে ভর্তি করিয়ে দেয়ার সময় পরিচয়ের সুবাধে গত ২ অক্টোবর হাসনাবাদ গ্রামের সুরুজ মৃধার বাড়ির ভাড়াটিয়া শামীম মিয়ার কলেজ পড়ুয়া মেয়ে রহিমা আক্তারকে জোরপূর্বক বিয়ে করে নিহত শফিকুল ইসলাম। পরে শফিকুলের সংসার না করে বাবার বাড়িতেই অবস্থান করছিল ওই ছাত্রী। বুধবার শফিকুল ইসলামসহ একদল যুবক ওই গ্রামে গিয়ে স্ত্রী দাবি করে ওই ছাত্রীকে উঠিয়ে নেয়ার চেষ্টা করে।

 

এ নিয়ে দুই পক্ষের লোকজনের মধ্যে হট্টগোল দেখা দিলে ছুরিকাঘাতে ঘটনাস্থলেই মারা যায় শফিকুল ইসলাম। তবে কে বা কারা এ হত্যার ঘটনা ঘটিয়েছে তা জানাতে পারেনি ওই ছাত্রীর পরিবার ও স্থানীয়রা। আমিরগঞ্জ ফাঁড়ি পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মিনহাজুল ইসলাম বলেন, তদন্তের আগে ঠিক কী কারণে কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা বলা যাচ্ছে না। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী রহিমাকে আটক ও ঘটনাস্থল থেকে দুটি ককটেল উদ্ধার করেছে পুলিশ।

Details

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *